নগদ হেল্পলাইন Live Chat করার নিয়ম

নগদ হেল্পলাইন 16167 (যেকোনো মোবাইল অপারেটর থেকে) বা 096 096 16167 (ল্যান্ডলাইন সহ যে কোনও ফোন থেকে)

নগদ হেল্পলাইন Live Chat করার নিয়ম


নগদ লাইভ চ্যাট করার নিয়ম 

নগদ লাইভ চ্যাট করার নিয়ম ২০২৩ অনুসারে, নগদ কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করতে নিম্নলিখিত মাধ্যমগুলি ব্যবহার করতে পারেন:

নগদ হেল্পলাইন নম্বর: 

আপনি নগদ কাস্টমার কেয়ারের সাথে ফোনে কথা বলতে পারেন। নগদ হেল্পলাইন নম্বর হলো 16167। একটি মিনিটের জন্য নির্দিষ্ট চার্জ কাটা হবে এবং নম্বরটি ব্যস্ত থাকতে পারে, তাই এটি সবচেয়ে সুবিধাজনক নিয়ম নয়।

নগদ অ্যাপের মাধ্যমে লাইভ সাপোর্ট: 

আপনি নগদ অ্যাপ ব্যবহার করে লাইভ চ্যাট সাপোর্ট নিতে পারেন। নগদ অ্যাপ ওপেন করলে সামনের ডান দিকে "সাহায্য" নামের অপশন দেখতে পাবেন। 

এই অপশনে ক্লিক করলে আপনাকে কয়েকটি যোগাযোগের পদ্ধতি দেখানো হবে, যেগুলো অনুসরণ করে আপনি লাইভ চ্যাট করতে পারবেন।


নগদ অ্যাপের মাধ্যমে লাইভ সাপোর্ট

নগদ অ্যাপের মাধ্যমে লাইভ সাপোর্ট পেতে আপনার নগদ অ্যাপটি খুলুন এবং মেনুতে সামনের ডান দিকে অপশন "সাহায্য" বা "সহায়তা" সন্ধান করুন। এটি আপনাকে একটি চ্যাটবক্স দেখাবে যেখানে আপনি লাইভ চ্যাট করতে পারবেন।

চ্যাটবক্সে আপনি আপনার প্রশ্ন, সমস্যা বা যেকোনো সময়ের সাথে নগদ সংশ্লিষ্ট প্রশ্নগুলি লিখতে পারেন। একজন নগদ কাস্টমার সেন্টার এজেন্ট আপনার সাহায্যে এসব সমস্যাগুলি সমাধান করবেন।

চ্যাটবক্সে লাইভ সাপোর্ট না পাওয়া গেলে, আপনি অ্যাপের "যোগাযোগ করুন" বা "যোগাযোগ" অপশনটি খুঁজতে পারেন যাতে অ্যাপের অন্যান্য যোগাযোগ পদ্ধতিগুলি দেখানো হয়। 

এই পদ্ধতিগুলির মধ্যে অ্যাপের মধ্যে বিল্ট-ইন ফিডব্যাক অপশন, ইমেইল সাপোর্ট বা হেল্পলাইন নম্বর সহ থাকতে পারে। আপনি সরাসরি অপশনগুলি ব্যবহার করে নগদ সাপোর্টের সাথে যোগাযোগ করতে পারেন।

সাধারণত, নগদ অ্যাপ সম্পর্কিত প্রশ্নগুলি সমাধানের জন্য চ্যাটবক্স বা যোগাযোগ করার মাধ্যমে সহায়তা পেতে পারেন।


ফেসবুকে নগদ লাইভ চ্যাট করার নিয়ম

ফেসবুকে নগদ লাইভ চ্যাট করার জন্য নিম্নলিখিত ধাপগুলি অনুসরণ করুন:

  • ফেসবুকে সাইন ইন করুন আপনার অ্যাকাউন্টে।
  • সার্চ বারে নগদ পেজের নাম লিখুন অথবা Nagad | Dhaka | Facebook সার্চ করুন।
  • নগদ পেজে পৌছার পরে দেখুন পেজের মেনু বারে আছে একটি "যোগাযোগ করুন" বা "যোগাযোগ" অপশন। এটি অপশনটি ক্লিক করুন।
  • আপনি যদি নগদ পেজে ডাইরেক্ট মেসেজ পাঠাতে চান, তবে "ডাইরেক্ট মেসেজ পাঠান" বা "Message Now" অপশনটি ক্লিক করুন।
  • আপনি একটি মেসেজ বক্স দেখবেন যেখানে আপনি মেসেজ লিখতে পারবেন। আপনার প্রশ্ন বা সমস্যাটি সংক্ষেপে লিখুন।
  • মেসেজ লিখার পর আপনি "পাঠান" বা "Send" বাটনটি ক্লিক করুন।

এই ধাপগুলি অনুসরণ করলে আপনি ফেসবুকে নগদ লাইভ চ্যাট শুরু করতে পারবেন। নগদ পেজের অফিসিয়াল টিম আপনার মেসেজের জবাব দেওয়ার চেষ্টা করবেন। মাঝেমাঝে আপনি অনুগ্রহ করে ধৈর্য অবলম্বন করুন যদি মেসেজের উত্তর সময় নিয়ে নেয়।


ওয়েবসাইটের মাধ্যমে লাইভ সাপোর্ট নেওয়া

ওয়েবসাইটের মাধ্যমে নগদের লাইভ সাপোর্ট নিতে পারেন নিম্নলিখিত পদক্ষেপগুলি অনুসরণ করে:

  • প্রথমে নগদের অফিসিয়াল ওয়েবসাইট www.nagad.com.bd পরিদর্শন করুন।
  • ওয়েবসাইটে সার্ভিস মেনুতে যান এবং "যোগাযোগ" বা "সাপোর্ট" অপশনটি সন্ধান করুন।
  • সাপোর্ট অপশনটিতে ক্লিক করুন এবং একটি কন্ট্যাক্ট ফর্ম বা লাইভ চ্যাট বক্স পাবেন।
  • যদি আপনি কন্ট্যাক্ট ফর্ম পান, তবে আপনার নাম, ইমেল ঠিকানা, মোবাইল নম্বর এবং মেসেজ লিখুন। এই তথ্যগুলি প্রদান করে সাবমিট বাটনে ক্লিক করুন।
  • যদি আপনি লাইভ চ্যাট বক্স পান, তবে আপনি লাইভ চ্যাট বক্সে আপনার মেসেজ লিখুন এবং "পাঠান" বা "সেন্ড" বাটনে ক্লিক করুন।
  • লাইভ চ্যাট বক্সে আপনার মেসেজের উত্তর অপেক্ষা করুন। নগদের সাপোর্ট টিম সাধারণত সম্প্রচারিত কার্যদিবসে সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত উপস্থিত থাকে।

এই পদক্ষেপগুলি অনুসরণ করে আপনি ওয়েবসাইটের মাধ্যমে নগদের লাইভ সাপোর্ট নিতে পারবেন।