মোবাইল দিয়ে নগদ একাউন্ট হালনাগাদ করার নিয়ম ২০২৩

ধন্যবাদ যে আপনি নগদ একাউন্ট একাউন্ট হালনাগাদ করার নিয়ম জানতে চান। নিচে মোবাইল দিয়ে নগদ একাউন্ট হালনাগাদ করার পদক্ষেপগুলি সংক্ষেপে বর্ণিত করা হলো:

মোবাইল দিয়ে নগদ একাউন্ট হালনাগাদ করার নিয়ম ২০২৩

নগদ এপ দিয়ে নগদ একাউন্ট হালনাগাদ করার নিয়ম 

অ্যাপের মাধ্যমে নগদ একাউন্ট হালনাগাদ করার নিয়ম

  • প্রথমে নগদ এপ ডাউনলোড করুন এবং ইনস্টল করুন।
  • এপ খুলে মোবাইল নাম্বার এবং পিন নাম্বার দিয়ে লগইন করুন।
  • লগইন করার পর আপনি "আমার নগদ" অপশনে চলে যাবেন। এখানে আপনি অনেকগুলো অপশন দেখতে পারবেন।
  • "মাই নগদ" অপশনে ক্লিক করুন এবং ফরমটি পূরণ করুন।
  • আপনার জাতীয় পরিচয় পত্রের প্রথম ও দ্বিতীয় অংশের স্ক্যান কপি আপলোড করুন।
  • সমস্ত প্রয়োজনীয় তথ্য সাবমিট করার পরে "কেওয়াইসি পুনরায় জমা দিন" বাটনে ক্লিক করুন।
  • আপনি তারপর আপনার সাবমিট করা তথ্য পর্যালোচনা করতে পাবেন। সমস্ত ডকুমেন্ট সঠিকভাবে পূরণ করা হলে আপনার একাউন্ট ভেরিফাই করা হবে।
  • আপনার এনআইডি কার্ডের ছবি আপলোড করার পর আপনার অ্যাকাউন্ট প্রক্রিয়াজাতকরণের জন্য অপেক্ষা করতে হবে।

সঠিকভাবে উল্লেখিত পদক্ষেপগুলি অনুসরণ করে আপনি মোবাইল দিয়ে নগদ একাউন্ট হালনাগাদ করতে পারবেন। নগদ এপের মাধ্যমে এই প্রক্রিয়াটি সহজভাবে সম্পন্ন করা যায়।

নগদ এজেন্ট দিয়ে একাউন্ট হালনাগাদ করার নিয়ম

নগদ এজেন্ট দ্বারা একাউন্ট হালনাগাদ করার নিম্নলিখিত পদক্ষেপগুলো অনুসরণ করতে পারেন:

নিকটস্থ নগদ এজেন্ট খুঁজে বের করুন: 

আপনার সর্বনিম্ন পরিমাণ টাকা সহ নিকটস্থ নগদ এজেন্টের জন্য যেখানে আপনি একাউন্ট হালনাগাদ করতে পারেন। আপনি নিকটস্থ নগদ এজেন্ট খুঁজতে পারেন নগদ ওয়েবসাইট বা মোবাইল অ্যাপ ব্যবহার করে।

আপনার পরিচয়পত্র সহ প্রয়োজনীয় তথ্য নিয়ে এজেন্টের কাছে যান: 

নিকটস্থ নগদ এজেন্টের কাছে যান এবং আপনার পরিচয়পত্র, ছবি, মোবাইল নম্বর, ঠিকানা এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্য সরবরাহ করুন। এজেন্ট আপনার তথ্য যাচাই করবেন এবং আপনার একাউন্ট হালনাগাদ করতে সহায়তা করবেন।

আপনার সম্পদ এবং টাকা মামলার তথ্য সরবরাহ করুন: 

এজেন্টের কাছে আপনার সম্পদের তথ্য যেমন গাড়ির নম্বর, মোটরসাইকেলের নম্বর, ইমেল এড্রেস, ব্যাংক অ্যাকাউন্ট তথ্য এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্য সরবরাহ করুন। এজেন্ট এই তথ্যগুলি যাচাই করবেন এবং একাউন্ট হালনাগাদ করতে সহায়তা করবেন।

একাউন্ট হালনাগাদের জন্য ফর্ম পূরণ করুন: 

এজেন্ট আপনাকে ব্যক্তিগত ফর্ম পূরণ করতে বলবেন। আপনাকে ফর্মে আপনার সম্পদের তথ্য, টাকা মামলা সংক্রান্ত তথ্য এবং অন্যান্য ব্যক্তিগত তথ্য প্রদান করতে হবে। আপনার সঠিক তথ্য পূরণ করার পর, এজেন্ট আপনার একাউন্ট হালনাগাদ করবেন।


নগদ এজেন্টের সহায়তা পেয়ে আপনি নগদ একাউন্ট হালনাগাদ করতে পারেন এবং আপনার একাউন্টে পরিবর্তন আপডেট করতে পারেন। তবে, দয়া করে আপনার নিকটস্থ নগদ এজেন্টের নির্দেশিকা অনুসরণ করুন এবং প্রয়োজনীয় তথ্য সঠিকভাবে সরবরাহ করুন।


তারপরেও সমস্যা দেখা দিলে কি করবেন?

যদি মোবাইল দিয়ে নগদ একাউন্ট হালনাগাদ প্রক্রিয়াটি সম্পন্ন করার সময় আপনার কোনও সমস্যা দেখা দেয়, তবে আপনি নিম্নলিখিত পদক্ষেপগুলি চেষ্টা করতে পারেন:

  • সঠিকভাবে আপনার মোবাইল নাম্বার এবং পিন নাম্বার প্রদান করেছেন কিনা নিশ্চিত হউন। ভুল মোবাইল নাম্বার বা পিন নাম্বার প্রদানের কারণে লগইন সমস্যা হতে পারে।
  • আপনার ইন্টারনেট সংযোগ নির্মাণ করা হয়েছে কিনা নিশ্চিত হউন। নিশ্চিত হউন যে আপনি কার্যকর ইন্টারনেট সংযোগের মাধ্যমে নগদ এপে লগইন করছেন।
  • নগদ এপ সম্পর্কিত যেকোনো সমস্যার ক্ষেত্রে নগদ সহযোগিতা দলের সাথে যোগাযোগ করুন। আপনি সরাসরি নগদ এপের সাথে যোগাযোগ করতে পারেন বা তাদের ওয়েবসাইটে সমস্যাটি রিপোর্ট করতে পারেন। তাদের সহায়তার সাথে যোগাযোগের মাধ্যমে সমস্যাটি বিস্তারিত আদান-প্রদান করুন এবং উপযুক্ত সমাধান পেতে চেষ্টা করুন।


সমস্যা দেখালেও যদি উক্ত পদক্ষেপগুলি সমাধান না দিতে সক্ষম হন, তাহলে আপনাকে নগদ এপের অফিসিয়াল সাপোর্ট বা কাস্টমার সাপোর্ট সেন্টারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হবে। তারা আপনার সমস্যার সমাধানে আপনাকে সহায়তা করবেন।


নগদ কাস্টমার কেয়ার নাম্বার  কি?

কাস্টমার কেয়ার নাম্বার হলঃ 16167