বিকাশ অফার পেমেন্টে ডিসকাউন্ট নিন

পেমেন্টে ডিসকাউন্ট নিন! এখন বিকাশ অ্যাপ ব্যবহার করে ক্রমাগত পেমেন্টে ১০০ টাকা সুপারস্টোর ডিসকাউন্ট পেতে পারেন। নতুন ও সক্রিয় গ্রাহকদের জন্য বিকাশ অফার দিচ্ছে আরো বেশি মুহূর্তের অফার। এই বিকাশ অফার দ্রুত নিন এবং আপনার বাজেট বাঁচান!

বিকাশ অফার পেমেন্টে ডিসকাউন্ট নিন

বিকাশ অফার ১০০ টাকার সুপারস্টোর ডিসকাউন্ট

বিকাশ অফারে আপনার জন্য আরেকটি অসাধারণ সুযোগ সৃষ্টি হয়েছে! এবারের অফারে আপনি সুপারস্টোরের জন্য ১০০ টাকা ডিসকাউন্ট পেতে পারবেন। বিকাশ এপ ব্যবহার করে আপনি ক্রেতাদের কাছে এই বিশেষ প্রচেষ্টা প্রদান করতে পারবেন। বিকাশ অফারের মেধার ক্ষেত্রে আপনি কমপক্ষে ৫ বার বিকাশ অফার পেতে পারবেন, এই সুযোগ উপভোগ করতে আর বিলম্ব করবেন না! বিকাশ অফার সম্পর্কিত বিস্তারিত জানতে আমাদের ওয়েবসাইট পরিদর্শন করুন। চলেন, বিকাশ অফার সম্পর্কে আরও জানুন এবং সুপারস্টোরে শপিং করুন বিকাশের সাথে!

এই অফারের মাধ্যমে বিকাশ গ্রাহকরা পে বিল পরিশোধ করলে বিভিন্ন উপহার পাবেন। নীচে অফারের বিবরণ দেওয়া হলঃ

  • প্রথম মাসে, যদি গ্রাহক ৫০০ টাকা বা তার অধিক পরিমাণের বিদ্যুৎ বিল বিকাশ করেন, তাহলে তারা প্রথম মাসেই ১০০ টাকার সুপারস্টোর ডিসকাউন্ট কুপন পাবেন। এই কুপন ব্যবহার করে তারা বিকাশ করে কেনা পণ্যে পাচ্ছেন ১০০ টাকা মধ্যে ১০০ টাকা ছাড়ে কিংবা কম দামে।
  • পরবর্তী দুই মাসে, যদি গ্রাহক প্রতিমাসে ৩০০ টাকা বা তার অধিক পরিমাণের বিদ্যুৎ বিল বিকাশ করেন, তাহলে তারা প্রতি মাসেই ৫০ টাকা ক্যাশব্যাক পাবেন। এই ক্যাশব্যাক অফার প্রতিমাসে প্রদান করা হবে এবং গ্রাহকের বিকাশ অ্যাকাউন্টে যোগ করা হবে।

এই অফারের জন্য, প্রথম মাসে বিল বিকাশ করে ডিসকাউন্ট কুপন পাওয়া গ্রাহকরা শুধুমাত্র তারাই পরবর্তী দুই মাসে ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। অন্য গ্রাহকরা ক্যাশব্যাক অফারে অংশগ্রহণ করতে পারবেন না।

এই অফারটি অবশ্যই নির্দিষ্ট শর্তাদি মেনে চলতে হবে এবং নির্দিষ্ট সময়সীমার মধ্যে বিল বিকাশ করতে হবে। তথ্যের জন্য বিকাশের ওয়েবসাইট বা অ্যাপ পরিদর্শন করতে পারেন।

বিকাশ অফারের মেয়াদ

অফারের মেয়াদ নিম্নলিখিত তারিখ রেঞ্জে বিভক্ত করা হয়েছেঃ

ডিসকাউন্ট কুপনের ক্ষেত্রে: 

৫ জুলাই ২০২৩ থেকে ৩১ জুলাই ২০২৩। অর্থাৎ, এই কুপন কেবলমাত্র ১ম মাসে গ্রহণযোগ্য।

ক্যাশব্যাকের ক্ষেত্রে (দ্বিতীয় মাস): 

১ আগস্ট ২০২৩ থেকে ৩১ আগস্ট ২০২৩। অর্থাৎ, এই ক্যাশব্যাক অফারটি কেবলমাত্র দ্বিতীয় মাসে গ্রহণযোগ্য।

ক্যাশব্যাকের ক্ষেত্রে (তৃতীয় মাস): 

১ সেপ্টেম্বর ২০২৩ থেকে ৩০ সেপ্টেম্বর ২০২৩। অর্থাৎ, এই ক্যাশব্যাক অফারটি কেবলমাত্র তৃতীয় মাসে গ্রহণযোগ্য।

আপনার গ্রাহক পদ্ধতির সাথে মেয়াদ শেষ হওয়ার পর, এই অফারের সুবিধাগুলি আর প্রযোজ্য হবে না। আপনার সম্পূর্ণ সুবিধার জন্য অফার মেয়াদ শেষ হওয়ার আগে তারিখ বিবেচনা করে অফারটি উপভোগ করুন।

ডিসকাউন্ট কুপন পেতে হলে যা করতে হবে 

ডিসকাউন্ট কুপনের ক্ষেত্রে অনুযায়ী নির্দিষ্ট বিদ্যুৎ বিল পরিশোধ করলে গ্রাহকরা নিম্নলিখিত সুপারস্টোর থেকে ১০০ টাকার ডিসকাউন্ট কুপন পাবেন:

কুপনটি পাওয়ার জন্য গ্রাহকদের বিদ্যুৎ বিল পরিশোধের তারিখ হতে কমপক্ষে ২ কার্যদিবস অপেক্ষা করতে হবে। অফার চলাকালীন প্রতিটি গ্রাহক একবার কুপন পাবেন এবং সেই সুপারস্টোরে কুপনটি রিডিম করতে পারবেন। এছাড়াও, গ্রাহকদের কুপন ব্যবহার করার মেয়াদ হবে ৭ দিন।

কুপন ব্যবহার করার জন্য গ্রাহকরা উল্লিখিত সুপারস্টোরে যাওয়া এবং কুপনটি ব্যবহার করতে পারবেন। সুপারস্টোরের তালিকা এবং ঠিকানার জন্য আপনি বিকাশের ওয়েবসাইট পরিদর্শন করতে পারেন।

আপনি উল্লেখিত সুপারস্টোর তালিকা দেখতে ও কুপন ব্যবহার করতে অফারটি পরিচালনা করতে পারেন।

ডিসকাউন্ট কুপন পেতে হলে যেসব শর্তাবলি মানতে হবে

নিচে অফারের কিছু গুরুত্বপূর্ণ শর্তাবলী সারণিত করা হলঃ

গ্রাহকের সচল একাউন্ট স্ট্যাটাস থাকতে হবে যাতে তারা পে বিল করে ডিসকাউন্ট কুপন উপভোগ করতে পারেন।

ডিসকাউন্ট কুপন উপভোগ করতে হলে, অফার চলাকালীন গ্রাহকদের নির্দিষ্ট বিকাশ মার্চেন্ট ওয়ালেটে সফলভাবে পেমেন্ট করতে হবে।

কোনো পূর্ব ঘোষণা ছাড়াই অফারের নিয়ম ও শর্তাবলি পরিবর্তন, মার্চেন্ট/আউটলেটের অংশগ্রহণ পরিবর্তন/সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার বিকাশের থাকবে।

যদি কোনো লেনদেন বা গ্রাহকের লেনদেন কার্যক্রমে কোনো সংশয় সৃষ্টি হয় যে গ্রাহক ডিসকাউন্ট কুপন সুবিধার অপব্যবহার করেছেন, তবে বিকাশ গ্রাহকের ডিসকাউন্ট কুপন বাতিলের অধিকার সংরক্ষণ করবে।

যদি মার্চেন্ট কোনো পণ্যের প্রাপ্যতা ও ডেলিভারি নিশ্চিত করতে না পারে, তবে বিকাশ তার দায়ভার নেবে না, বিকাশ কেবলমাত্র গ্রাহকের কাছে পে বিল সেবা সরবরাহ করবে। যদি মার্চেন্ট গ্রাহককে কোনো পণ্য সঠিকভাবে ডেলিভারি করতে না পারে এবং মূল্য ফেরত দেয়, তবে বিকাশ নির্দিষ্ট লেনদেনের জন্য গ্রাহকের ডিসকাউন্ট কুপন লিমিট পুনর্বহাল করতে বাধ্য হবে না। গ্রাহক ডিসকাউন্ট কুপন গ্রহণ করেছেন বলে ধরা হবে।

যদি কোনো গ্রাহক মার্চেন্ট ওয়েবসাইট/অ্যাপে ভুল অ্যামাউন্ট পে বিল করে থাকে, তবে গ্রাহককে নির্দিষ্ট মার্চেন্টের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে।

গ্রাহকদের অফার সম্পর্কিত বিস্তারিত শর্তাবলী পড়ে আরও তথ্য পেতে ও সুপারস্টোর লিস্ট দেখতে বিকাশের ওয়েবিকাশের ওয়েবসাইট বা অ্যাপ পরিদর্শন করতে পারেন। সেখানে আপনি অফারের সম্পূর্ণ শর্তাবলী এবং সুপারস্টোর লিস্ট পেতে পারবেন।

ক্যাশব্যাকের ক্ষেত্রে যেসব শর্তাবলি মানতে হবে

নিচে ক্যাশব্যাক উপভোগ করতে হওয়া শর্তাবলী সারণিত করা হলঃ

ক্যাশব্যাক উপভোগ করতে হলে গ্রাহকের বিকাশ অ্যাপ অথবা *247# ডায়াল করে পে বিল করতে হবে।

যেকোনো প্রকারের প্রতারণামূলক কার্যকলাপের প্রেক্ষিতে বিকাশ ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থেকে বাতিল করার অধিকার বিকাশের থাকবে।

ক্যাশব্যাক উপভোগ করতে হলে গ্রাহকের সচল একাউন্ট স্ট্যাটাস এবং পর্যাপ্ত ব্যালেন্স থাকতে হবে। একাউন্ট স্ট্যাটাস জনিত সমস্যার কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হলে, গ্রাহক এই অফারের জন্য আর ক্যাশব্যাক পাবেন না।

ক্যাশব্যাক উপভোগ করতে হলে গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস এবং ইনকামিং লেনদেন সচল থাকতে হবে। যদি গ্রাহকের ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয় কোনো একাউন্ট স্ট্যাটাসজনিত সমস্যার কারণে, তবে অফারের মেয়াদ শেষ হওয়ার পর ২ মাসের মধ্যে ৩ বার বিরতিতে ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করা হবে বিকাশ দ্বারা। এতে ব্যর্থ হলে আর কোনো চেষ্টা করা হবে না এবং গ্রাহক ক্যাশব্যাক পাওয়ার জন্য আর বিবেচিত হবেন না।

ক্যাশব্যাক পেতে অফার চলাকালীন গ্রাহককে তার বিকাশ একাউন্ট থেকে সফলভাবে পে বিল করতে হবে।

বিকাশ কোনো পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনোভাবে অফার গ্রহণের নিয়ম ও শর্তাবলী, মার্চেন্ট/আউটলেটের অংশগ্রহণ পরিবর্তন/সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

পরিশেষে

কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এমন কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক ক্যাশব্যাক সুবিধার অপব্যবহার করেসেই ক্ষেত্রে বিকাশ এর ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। যেকোনো প্রকারের প্রতারণামূলক কার্যকলাপের প্রেক্ষিতে বিকাশ যেকোনো একাউন্টকে ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থেকে বাতিল করতে বিকাশ এর অধিকার সংরক্ষণ করে। তবে বিকাশ কেবল সচল একাউন্ট স্ট্যাটাস ও পর্যাপ্ত ব্যালেন্স থাকলেই ক্যাশব্যাক প্রদান করবে। 

ক্যাশব্যাক প্রাপ্তির জন্য গ্রাহকের ক্যাশব্যাক উপভোগ করতে গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস ও ইনকামিং লেনদেন অবশ্যই সচল থাকতে হবে। যদি ক্যাশব্যাক বিতরণ কোনো কারণে ব্যর্থ হয়, তবে অফার চলাকালীন গ্রাহক অফার মেয়াদ শেষ হওয়ার পর সর্বাধিক ২ মাসের মধ্যে ৩ বার বিরতিতে ক্যাশব্যাক প্রদানের চেষ্টা করবে বিকাশ। এতে ব্যর্থ হলে আর কোনো চেষ্টা করা হবে না এবং গ্রাহক ক্যাশব্যাক প্রাপ্ত করতে পারবেন না। গ্রাহক ক্যাশব্যাক পাওয়ার জন্য বিবেচিত হবেন না।